১৪ই নভেম্বর, ২০১৮ ইং, ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • অপরাধ সংবাদ
  • নাঙ্গলকোটে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলা, আহত-১

নাঙ্গলকোটে সম্পত্তি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলা, আহত-১

ডিসেম্বর ১, ২০১৭

Share Button

নাঙ্গলকোট প্রতিনিধি: নাঙ্গলকোট উপজেলার দামচত্তর গ্রামের আবদুল খালেক কোম্পানীর সাথে তার ভাই আবদুল বারিক গংদের সম্পত্তি নিয়ে বিরোধকে কেন্দ্র করে গত বৃহস্পতিবার পাশ্ববর্তি ঢালুয়া ইউপির দুপাপুষ্কুরনী গ্রামে সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। এ সময় সন্ত্রাসীদের হামলায় সিএনজি ড্রাইভার মিজান (২২) গুরুত্বর আহত হয়েছে। তাকে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার দামচত্তর গ্রামের আবদুল খালেক কোম্পানী তাদের পৈত্তিক সম্পত্তি ভাগ করে দীর্ঘদিন ভোগ দখল করে আসছে। এছাড়া আবদুল খালেক কোম্পানী পাশ্ববর্তি দুপাপুষ্কুরনী গ্রামে সাড়ে ১০শতক এব্ং তার ক্রয়কৃত আড়াই শতকসহ ১৩শতক সম্পত্তি দীর্ঘ প্রায় ১৫বছর যাবৎ ভোগ দখল করে আসছেন। সম্পত্তিটি আবদুল খালেক তার ছেলেদের নামে দানপত্র করে দেন এবং সম্পত্তিটি নামজারির জন্য আবেদন করেন। আবেদনের প্রেক্ষিতে নোটিশ প্রদান করা হয়। উক্ত সম্পত্তির বর্তমান বাজার মূল্য বেশি হওয়ায় তার ভাই আবদুল বারিক, জয়নাল আবদিন, আবদুল রাজ্জাক, আবদুল মজিদ, আবদুল মমিন সম্পত্তিটি দাবি করে। এ নিয়ে আবদুল বারিক গং নাঙ্গলকোট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) বরাবর অভিযোগ দাখিল করেন।
অভিযোগের আলোকে সহকারী কমিশনার (ভূমি) ঢালুয়া ইউপি সহকারী তহশিলদারকে সরেজমিনে তদন্ত করার জন্য গত বৃহস্পতিবার দুপাপুষ্কুরনী গ্রামে পাঠায়। তদন্ত চলাকালে জয়নাল আবেদিনের ছেলে সবুজ গালি-গালাজ করলে আবদুল খালেকের ছেলে জাহিদুল ইসলাম বাধা প্রদান করে। এ সময় সবুজ ও জাহিদের মধ্যে মারামারি সৃষ্টি হয়। এক পর্যায়ে দুপাপুষ্কুরনী গ্রামের সিএনজি ড্রাইভার মিজান মারামারি মিমাংসা করতে গেলে সবুজ তাকে লাঠি-সোঠা দিয়ে পিটিয়ে তার মাথায় আঘাত করে গুরুত্বর আহত করে।
এব্যাপারে ঢালুয়া ইউনিয়নের সহকারি তহশিলদার দেলোয়ার হোসেন জানান, সম্পত্তিটি নামজারীর জন্য আবদুল খালেক কোম্পানী ভুমি অফিসে আবেদন করেন। সম্পত্তিটি দু‘পক্ষ দখলে আছে বলে অভিযোগ করা হয়। বিষয়টি সরেজমিনে তদন্ত করা হয়েছে। তদন্ত রিপোর্ট জমা দেয়ার পর সম্পত্তিটির ব্যাপারে সিদ্ধান্ত নেয়া হবে।

সর্বশেষ খবর

আজকের সর্বাধিক পঠিত

  • No results available

সর্বাধিক পঠিত

  • No results available

দিনপঞ্জি

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
error: কপি করা থেকে বিরত থাকুন।