১৮ই জানুয়ারি, ২০১৯ ইং, ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-

নাঙ্গলকোটে সম্পত্তি অবৈধ ভাবে জবর দখলের চেষ্টা

মার্চ ১২, ২০১৮

Share Button

নাঙ্গলকোট প্রতিনিধি : নাঙ্গলকোট উপজেলার রায়কোট গ্রামের শাহজাহান মোল্লার ক্রয়কৃত সম্পত্তি পাশ্ববর্তী উত্তর মাহিনী গ্রামের খোরশেদ আলম ও মিন্টু অবৈধ ভাবে জবর দখল করার চেষ্টা করছে বলে অভিযোগ উঠেছে। এ ব্যাপারে শাহজাহান মোল্লার স্ত্রী শিরিন আক্তার নাঙ্গলকোট থানায় সাধারন ডায়েরী করেছেন।
স্থানীয় এলাকাবাসী ও অভিযোগ সূত্রে জানাযায় উপজেলার রায়কোট গ্রামের মৃত হাজী মোহাম্মদ মোল্লার পুত্র প্রবাসি শাহজাহান মোল্লা মাহিনী মৌজায় তালতলা নামক স্থানে গত ১৮ নভেম্বর ২০১৪ইং সালে চৌদ্দগ্রাম উপজেলার কৈয়ারধারী গ্রামের হাজী আলিআশ্রাফ মজুমদারের ছেলে (প্রিভেইল কোঅপারেটিভ এর পরিচালক) একরামুল হক মজুমদার থেকে ১৮শতক সম্পত্তি ক্রয় করেন। যাহার দলিল নং ১১৬৭৮ সাব রেজিঃ অফিস নাঙ্গলকোট। শাহজাহান মোল্লা উক্ত সম্পত্তি গত ৬জানুয়ারী ২০১৫ইং সালে খারিজ খতিয়ান করেন। যাহার খতিয়ান নং ১৬৮০। উক্ত সম্পত্তি উত্তর মাহিনী গ্রামের মোহাম্মদ আলি হোসেনের পুত্র খোরশেদ আলম ও মিন্টু গত মঙ্গলবার অবৈধ ভাবে জবর দখল করে নেওয়ার চেষ্টা করে। শাহজাহান মোল্লা প্রবাসে থাকায় এ সুবাদে খোরশেদ আলম ও মিন্টু উক্ত সম্পত্তি থেকে মাটি কেটে নিয়ে গর্ত করে ফেলে এবং মাটি নিয়ে তাদের সম্পত্তি ভরাট করে।
এ ব্যাপারে শাহজাহান মোল্লার স্ত্রী শিরিন আক্তার বাদী হয়ে থানায় সাধারন ডায়েরী করে। জিডি নং ২৫৪ তাং: ৮-৩-২০১৮ থানা পুলিশ ঘটনার স্থল পরিদর্শন করে মাটি কাটা বন্ধ করে দেয়। জানাযায়, খোরশেদ আলম ও মিন্টু সম্পত্তি টি বায়না দলিল মূলে দাবি করে।

সর্বশেষ খবর

আজকের সর্বাধিক পঠিত

  • No results available

সর্বাধিক পঠিত

  • No results available

দিনপঞ্জি

জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
error: কপি করা থেকে বিরত থাকুন।