২০শে মার্চ, ২০১৯ ইং, ৬ই চৈত্র, ১৪২৫ বঙ্গাব্দ, ১২ই রজব, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-

নাঙ্গলকোটে মাদক ও সন্ত্রাস বিরোধী মানববন্ধন ও সমাবেশ

এপ্রিল ৫, ২০১৭

Share Button

nangalkot madokনাঙ্গলকোট প্রতিনিধি-
কুমিল্লার নাঙ্গলকোটের ঢালুয়া ইউনিয়নের মন্নারায় মাদক নির্মূল ও সন্ত্রাস দমন কমিটির আয়োজনে মাদক ও সন্ত্রাসী কর্মকান্ড বিরোধী মানববন্ধন কর্মসূচী ও সমাবেশ গতকাল বুধবার স্থানীয় মন্নারা বাজারে অনুষ্ঠিত হয়। স্থানীয় এলাকাবাসী, বাজার ব্যবসায়ী ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শত শত শিক্ষার্থী এ মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণ করে মাদক ও সন্ত্রাসী কর্মকান্ডের প্রতিবাদ জানান।
মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন মাদক নির্মূল ও সন্ত্রাস দমন কমিটির আহবায়ক খন্দকার আবুল বাশার বাবুল, বাজার ব্যবসায়ী আলী আক্কাছ খন্দকার, নুরুর রহমান মিয়াজী, খ,ম জিল্লুর রহমান, দুলাল মিয়া, জামাল হোসেন মেম্বার, গাজী শাহাদাত হোসেন মেম্বার, জয়নাল আবেদীন ভ’ঁইয়া, আবদুল্লাহ আল নোমান, হেদায়েত উল্লাহ প্রমুখ। বক্তারা বলেন, এলাকার একটি মহল দীর্ঘদির ধরে মন্নারা সহ স্থানীয় এলাকায় মদ,গাজা ইয়াবা সহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য সেবন ও বিক্রি করে যুব সমাজকে ধবংস করছে। মাদকের ছোবলে কোমলমতি শিশুরা আক্রান্ত হয়ে বিপদগামী হয়ে পড়ছে। এসব অপরাধিরা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে এলাকাবাসীকে জিম্মি করে রেখেছে। মাদক ও সন্ত্রাসের প্রতিবাদ করতে গিয়ে অনেককে সন্ত্রাসীদের হামলার শিকার হতে হয়েছে। গত ২৩ মার্চ মাদক নির্মূল ও সন্ত্রাস দমন কমিটির আয়োজনে মন্নারা বাজারে মাদক বিরোধী মিছিল করে বাড়ী ফেরার পথে মাদক ব্যবসায়ী কসাই ইয়াছিন, ইউসুফ, মানিক, নুরু, ছুট্রু ও খোকন, জিয়া,ফকির,বাহাদুর ও রিয়াজের নেতৃত্বে অতর্কিত হামলা চালিয়ে কমিটির আহবায়ক খন্দকার আবুল বাশার বাবুলসহ অন্তত ৮ জনকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। অথচ হামলাকারীরা উল্টো হামালায় আহতদের বিরুদ্ধে মামলা দায়ের করে হয়রারি করছে। তারা এ হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে দোষী ব্যক্তিদের শাস্তির দাবী জানান। সমাবেশে মাদক ব্যবসায়ীদের হামলায় আহত খন্দকার আবুল বাশারকে সাহসী ভুমিকা রাখার জন্য এলাকাবাসীর পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়।
বক্তারা অবিলম্বে এলাকার মাদক সেবক ও বিক্রেতাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করে এলাকার শান্তিপ্রিয় মানুষদের শান্তিতে বসবাস করার সুযোগ সৃষ্টি করার জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন। মন্নারা বাজার ব্যবসায়ীগণ তাদের দোকান বন্ধ রেখে মানববন্ধন কর্মসূচীতে অংশ গ্রহণ করে প্রতিবাদ জানান। এদিকে একইদিন উপজেলার বক্সগঞ্জ ইউনিয়নের শুভপুর বাজারে মাদক ও সন্ত্রাসী রিরোধী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এতে বক্তব্য রাখেন রবিউল হোসেন ঝন্টু, হাজী আবুল কাশেম, কাজী নুরুল আলম, ফজলুল করিম খন্দকার, মাষ্টার হুমায়ুন কবির, কাজী আনিছুল হক,কাজী আনোয়ার হোসেন প্রমুখ।

সর্বশেষ খবর

দিনপঞ্জি

মার্চ ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
error: কপি করা থেকে বিরত থাকুন।