১৪ই নভেম্বর, ২০১৮ ইং, ৩০শে কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ, ৪ঠা রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-

নাঙ্গলকোটে একটি কাজও বাকি থাকবে না পরিকল্পনামন্ত্রী

আগস্ট ২০, ২০১৮

Share Button

নাঙ্গলকোট প্রতিনিধি-
পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল বলেছেন, নাঙ্গলকোটে শিক্ষা প্রতিষ্ঠানের উন্নয়নসহ কোন কাজই বাকি থাকবে না। ভালো মানুষকে সমর্থন করা আপনাদের নৈতিক দায়িত্ব এবং ইবাদত। শ্রীঘ্রই ধাতিশ্বর আহমেদ দেলোয়ারা স্কুল এন্ড কলেজ মাঠে একটি বড় ধরণের সমাবেশে অংশ নিয়ে এলাকার মানুষের সুখ-দুঃখের কথা শুনবো। নাঙ্গলকোট কারিগরি ও বাণিজ্য কলেজের শ্রীঘ্রই একটি ভবন নির্মাণ করা হবে।
গত বুধবার বিকেলে নাঙ্গলকোটের ধাতিশ্বর আহমেদ দেলোয়ারা স্কুল এন্ড কলেজে জাতীয় শোক দিবস পালন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিকল্পনামন্ত্রী এসব কথা বলেন।
পরিকল্পনামন্ত্রী আরো বলেন, দেশের চলমান উন্নয়ন অব্যাহত রাখতে হলে আরেকটিবার এসরকারকে সুযোগ দেয়ার জন্য এলাকাবাসীকে আহবান জানান।
কলেজ গভর্নিং বডির সভাপতি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের পরিদর্শন ও নিরীক্ষা বিভাগের উপ-পরিচালক রাশেদুজ্জামানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, নাঙ্গলকোট পৌর মেয়র আবদুল মালেক, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আবুল খায়ের আবু, নাঙ্গলকোট কারিগরি ও বাণিজ্য কলেজ অধ্যক্ষ সায়েম মাহবুব, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন-প্রভাষক সাহাবউদ্দিন চৌধুরী শাহীন, মাষ্টার সোহরাব হোসেন, রাজীব কিশোর দাশ প্রমুখ। অনুষ্ঠান শেষে মিলাদ মাহফিল ও তবারুক বিতরণ করা হয়। অনুষ্ঠানে ধাতিশ্বর স্কুল এন্ড কলেজের প্রায় ১২শ ছাত্র-ছাত্রী, অভিভাবকসহ প্রায় দুই হাজার লোকের সমাগম হয়। পরিকল্পনামন্ত্রী এর আগে দিনব্যাপি উপজেলার বিভিন্ন ইউনিয়নের সংসদীয় নির্বাচনের ভোট কেন্দ্রের শোক সভা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন।

সর্বশেষ খবর

আজকের সর্বাধিক পঠিত

  • No results available

সর্বাধিক পঠিত

  • No results available

দিনপঞ্জি

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
error: কপি করা থেকে বিরত থাকুন।