১৮ই জানুয়ারি, ২০১৯ ইং, ৫ই মাঘ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই জমাদিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-
  • হোম
  • কুমিল্লা
  • কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ ডি জি এম টি এম মেসবাহ উদ্দিনের শুদ্ধাচার পুরষ্কার লাভ

কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ ডি জি এম টি এম মেসবাহ উদ্দিনের শুদ্ধাচার পুরষ্কার লাভ

আগস্ট ৭, ২০১৭

Share Button

nangalkot pic-06-8সাইফুল ইসলাম-
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর আওতাধীন পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে শুদ্ধাচার পুরষ্কার প্রদানের অংশ হিসেবে কর্মকর্তা হিসেবে ২০১৫-২০১৬ অর্থ বছরে শুদ্ধাচার পুরষ্কার পেয়েছেন কুমিল্লা পল্লী বিদুৎ সমিতি-৪, ডি জি এম, টি এম মেসবাহ উদ্দিন। গত শনিবার কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ লাকসাম সদর দপ্তরে জি এম, এ এস এম গিয়াস উদ্দিনের নিকট হতে তিনি পুরষ্কার হিসেবে সনদ, ক্রেষ্ট এবং নগদ অর্থ গ্রহণ করেন।
জানা যায়, বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড এর আওতাধীন পল্লী বিদুৎ সমিতির কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে সততা, দক্ষতা এবং সেবার মনোবৃত্তি বৃদ্ধির লক্ষ্যে উৎসাহ প্রদানের জন্য শুদ্ধাচার পুরষ্কার প্রবর্তন করা হয়। টি এম মেসবাহ উদ্দিন ২০১৫ সালে জাতীয় বিদ্যুৎ সপ্তাহে সেরা কর্মকর্তা নির্বাচিত হয়। তিনি ১৯৯২ সালে বরিশাল বাকেরগঞ্জের কাকবধা এ কে এম ইনষ্টিটিউশন থেকে এস এস সি, ১৯৯৪সালে ঢাকা কলেজ থেকে এইচ এস সি, ১৯৯৭ সালে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে সমাজ বিজ্ঞানে অনার্স এবং ১৯৯৮সালে একই বিষয়ে মাষ্টার্স ডিগ্রী অর্জন করেন। তিনি ২০০৩ সালে পল্লী বিদ্যুতায়ন বোর্ডে এ জি এম (প্রশাসন) হিসেবে যোগদান করেন। টি এম মেসবাহ উদ্দিন ২০১৪ সালের ১৬ ফেব্রুয়ারী কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-২ নাঙ্গলকোট জোনাল অফিসে ডি জি এম হিসেবে যোগদান করেন। যোগদানের পর থেকে অদ্যাবধি তিনি সততা, দক্ষতা ও সজ্জন ব্যাক্তি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। একজন দক্ষ, পরিশ্রমী ও সদা হাস্যজ্জ্বল কর্মকর্তা হিসেবে ইতিমধ্যে তিনি নাঙ্গলকোটে ব্যাপক সুমান কুড়িয়েছেন।
২০১০সাল পর্যন্ত নাঙ্গলকোটে মাত্র ৪শ২৭ কিলোমিটার পল্লী বিদ্যুতের বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়। গ্রাহক সংখ্যা ছিল ৩০হাজার। ২০১১ সাল থেকে ২০১৭সাল পর্যন্ত স্থানীয় সংসদ সদস্য ও পরিকল্পনামন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এমপির ঐকান্তিক প্রচেষ্টায় নাঙ্গলকোটে ব্যাপক বিদ্যুতায়ন করা হয়। ইতিমধ্যে নাঙ্গলকোটে ১৫শ কিলোমিটার বিদ্যুৎ লাইন নির্মাণ করা হয়েছে। বর্তমানে গ্রাহক সংখ্যা হচ্ছে ৭৭হাজার। আগামী ৩০ সেপ্টেম্বর মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে নাঙ্গলকোটে শতভাগ বিদ্যুতায়ন উদ্বোধন করার কথা রয়েছে।

সর্বশেষ খবর

আজকের সর্বাধিক পঠিত

  • No results available

সর্বাধিক পঠিত

  • No results available

দিনপঞ্জি

জানুয়ারি ২০১৯
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« ডিসেম্বর    
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
error: কপি করা থেকে বিরত থাকুন।