২০শে নভেম্বর, ২০১৮ ইং, ৬ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ, ১১ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

শিরোনামঃ-

কাতার প্রবাসী লাকসামের অসহায় এক পিতার করুণ আকুতি সাফাকে বাচাঁতে এগিয়ে আসুন!

অক্টোবর ৪, ২০১৭

Share Button

কাজী শামীম: গত কয়েকদিন আগে রোহিঙ্গাদের সাহায্যের জন্য কাতারে বাংলাদেশ কমিউনিটি আয়োজিত একটি সভায় আলোচনার শেষলগ্নে একজন মধ্যবয়সী লোক দাঁড়িয়ে সবার দৃষ্টি আকর্ষন করে সালাম জানালেন। আমরা কেউ তাকে চিনি না। তিনি কথা বলতে চান। সবাই অচেনা এ মানুষটির কথা শোনার জন্য আগ্রহ করলেন। আবেগাপ্লুত কণ্ঠে তিনি বললেন- স্যারগো আমার মেয়েটারে আপনারা বাঁচান! সমস্বরে সবাই বলে- ‘আপনার মেয়ের কি হয়েছে?’ উত্তরে বলেন, স্যার আমার মেয়ের দুইটা কিডনিই নষ্ট হয়ে গেছে। তার বয়স মাত্র ১৬। আমার বাড়ি কুমিল্লা জেলার লাকসাম উপজেলার রেল ষ্টেশন চিতোসী। আমার মেয়ে লাকসাম পৌরসভার আল আমিন ইন্সটিটিউটে নবম শ্রেণীতে পড়ে। ভারতের চেন্নাই এর সিএমসি হাসপাতালে যোগাযোগ করে জানলাম- কিডনি দু’টি প্রতিস্থাপন করতে প্রায় ২০ লাখ টাকা লাগবে। স্যার গো, আমি একটি কোম্পানীর ড্রাইভার। চার মাস হয়েছে কাতারে আসছি। সামান্য যে টাকা ছিল তা শেষ হয়ে গেছে। প্রতিদিন আমার মেয়ের জন্য ৪০০০ টাকা করে হাসপাতালে খরচ হয়। আমি তো অসহায় পিতা। আমার তো সাধ্য নাই এত টাকা খরচ বহন করার! আপনারা যদি আমার আদরের মেয়েটাকে বাঁচাতে এগিয়ে আসেন বাবা হিসেবে চিরদিন কৃতজ্ঞ থাকব স্যার’- এ বলেই অঝোরে কাঁদতে লাগলো অসহায় পিতা সোলায়মান আলী।
সবার চোখেই জল। এ এক হৃদয়বিদারক দৃশ্য। খুব খারাপ লাগছিল মেয়েটির জন্য। কেউ কেউ উপস্থিত সাহায্যের আশ্বাস দিলেন। এর প্রেক্ষিতে আমরা সাংবাদিকরা বললাম- আপনার মেয়ের সাহায্যের জন্য গণমাধ্যমে আবেদন জানাব।
তাই গণমাধ্যম কর্মী হিসেবে মেয়েটির বাবার পক্ষ হয়ে সবার কাছে আবেদন জানাচ্ছি- যে যা পারেন, নিজের মেয়ে, বোন বা অসহায় আপনজন ভেবে তার মেয়ে ফারজানা আক্তার সাফাকে বাঁচাতে এগিয়ে আসুন। একজন প্রাণোচ্ছ্বোল মেধাবী স্বপ্নাকে বাঁচাতে সকলে সাহায্য করুন। সাফা বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল কলেজ হাসপাতালের সি ব্লকের ১৬ নম্বর বেডে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে।
অর্থ পাঠানোর ঠিকানা:
খোরশেদা বেগম-(মা), একাউন্ট নং-২১২৩০, রূপালী ব্যাংক, মুদাফরগঞ্জ ব্রাঞ্চ, লাকসাম, কুমিল্লা।
বিকাশ: খোরশেদ আলম (বড় ভাই)- নং: ০১৭৪৭৩৪০৫১৬

সর্বশেষ খবর

দিনপঞ্জি

নভেম্বর ২০১৮
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
« আগষ্ট    
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০  

এ বিভাগের আরও খবর

প্রধান সম্পাদক- খোরশেদ আলম চৌধুরী

সম্পাদক ও প্রকাশক-শফিকুর রহমান চৌধুরী (এম এ)

বার্তা সম্পাদক-মাঈন উদ্দিন দুলাল

ঢাকা অফিস : রোড # ১৩, নিকুঞ্জ - ২, খিলক্ষেত, ঢাকা-১২২৯,

সম্পাদকীয় অফিস :জোড্ডা বাজার,নাঙ্গলকোট, কুমিল্লা-৩৫৮২

বার্তা বিভাগ-০০২১৮৯২৮২৭৬৯০১,ইমো নাম্বার

Email- nangalkottimes24@gmail.com

প্রধান সম্পাদক কর্তৃক  প্রচারিত ও প্রকাশিত

সাইট উন্নয়নেঃ ICTSYLHET
error: কপি করা থেকে বিরত থাকুন।